PTC SITE এর কিছু UNIVERSAL RULE

Posted on at


##  ভূলেও এক  COMPUTER  দিয়ে দুই অ্যাকাউন্ট খুলবেন না।অনেকেই নিজে নিজেই এক কম্পিউটার দিয়ে নিজে নিজেই referral হয়।মনে করছেন ওরা বুঝবে না।ওরা কি এতই  বোকা।না, এই ভাবে অ্যাকাউন্ট খুললে যখন টাকা withdraw  দিতে যাবেন দেখবেন  your account is suspended । মানে  আপনার পুরো পরিশ্রম ই মাটি।

## আপনি যদি broadband লাইন use  করেন সেক্ষেত্রে ও একটু ঝামেলা আছে।কারন broadband লাইন সাধারনত শেয়ার IP হয়।মানে আপনাকে যে IP দিচ্ছে আরেক জন কেও একই ip দিচ্ছে।এই ভাবে দেখা যায় যারা লাইন দেয় তারা হয়ত একই এলাকায় ৩০০ লাইন দিল।সবারি ip এক। সে ক্ষেত্রে ঝামেলা হল ঐ ৩০০ জনের মধ্যে কেও যদি  Neobux/ clixsense  ব্যবহার করে তাহলে দুই জনের Account ই Suspended হয়ে যাবে।

## যদি দেখেন এরকম একটি Massage দেখেন যে এই Advertisement এই IP দিয়ে all ready এক বার দেখা হয়েছে তাহলে মডেম আবার নতুন করে লাগান। প্রতি বার মডেম খুলে লাগালে একটি করে নতুন  IP পাওয়া যায়। কিন্তু যারা Broadband Use করেন তাদের IP সাধারণত Fixed হয়। আপনার IP address  কি তা জানতে এই সাইট এ যান  checkip.org

## October 2014এর ১৫ তারিখ থেকে Qubee/Banglalion   use  করলে অ্যাড  load হয়না। আমি neobux  এর সাথে কথা বলছিলাম।অরা বল্ল যে  Qubee/Banglalion এর প্রব্লেম। তাই উপায় না দেইখা ৪ বছর পরে Qubee/Banglalion ছেড়ে  অন্য connection নিতে হচ্ছে।



About the author

160