JVZoo Affiliate Market Place Details

Posted on at


:


---------------------------------------------


জে.ভি.যু কি এবং পেমেন্ট সিস্টেম কি?


জেভিযু হচ্ছে একটি মার্কেট প্লেস । মার্কেট প্লেস বলতে আমি বোঝাচ্ছি অ্যাফিলিয়েট মার্কেট প্লেস । ক্লিক ব্যাংক বা ক্লিক শিওরের মত মার্কেট প্লেস । এই মার্কেট প্লেস অন্যদের থেকে একটু আলাদা । আপনি যদি মারকেটিং এ বিগেইনার হয়ে থাকেন তাহলে এখানে কাজ করতে পারবেন না । আর যদি আপনি মিনিমাম ৬ মাস অ্যাফিলিয়েট মারকেটিং এ কাজ না করে থাকেন তাহলে এই মার্কেট প্লেস আপনার জন্য না ।


বিঃদ্রঃ এই মার্কেট প্লেস বা অ্যাফিলিয়েট মারকেটিং এ কাজের নামে যারা স্প্যামিং করে যাচ্ছেন তাদের জন্য এই মার্কেট প্লেস না ।


কারন গুলো আমি বলছি ।


এই মার্কেট প্লেসে জয়েন্ট করলেই কাজ শুরু করতে পারবেন না । কারন হচ্ছে এখানে আপনাকে প্রতিটি ক্যাম্পেইন শুরু করার আগে প্রডাক্ট এর মালিক এর কাছ থেকে আপনার রেফারেল লিঙ্ক আপ্প্রভ করিয়ে নিতে হবে । সেটি কিভাবে ?


আপনাকে প্রথমে অ্যাপ্লিকেশান করতে হবে ক্যাম্পেইন শুরু করার জন্য এবং রেফারেল লিঙ্ক জেনারেট করার জন্য। প্রডাক্টের মালিক যদি আপনার অ্যাপ্লিকেশান পছন্দ করে তাহলে আপনাকে পারমিশন দেবে । এর পর আপনি কাজ শুরু করতে পারবেন । এর পর আসুন পেমেন্ট সিস্টেম নিয়ে । এখানে পেপালের মাধ্যমে আপনাকে পেমেন্ট দেবে এবং মোবাইল ভেরিফিকেশনের একটি বিষয় আছে । আপনার যদি পেপাল একাউন্ট না থাকে কাজ করে ইনকাম করলেও ক্যাশ করতে পারবেন না । আর স্প্যামারের জায়গা নেই বলতে আমি বোঝাচ্ছি যে যাদের মিনিমাম কাজের যোগ্যতা নেই তারা এখানে কাজ করার সুজগ পাচ্ছেন না ।


বিঃদ্রঃ স্প্যামিং করে বেশিদিন টিকতে পারবেন না মার্কেট এ । এজন্য ক্যারিয়ার হিসাবে কাজ করতে চাইলে অনেক সুজগ আছে কাজ করার ।


এখন আসুন কিভাবে একাউন্ট করবেন? আপনি চাইলে আমার রেফারে জয়েন্ট করতে পারেন সে ক্ষেত্রে আমি মারকেটিং বিষয়ে আপনাদের কিছু টিপস দেব এবং বিগত আমি অনেক ভিডিও ও দিয়ে আসছি ।


রেজিস্ট্রেশান লিঙ্কঃ http://www.jvzoo.com/register/228117


যদি আপনার মারকেটিং এ নলেজ না থাকে তাহলে আগে ভিডিও দেখুন, নলেজ নিন এর পর কাজে নামুন । ফেসবুক, টুইটার আর ইউটিউবে লিঙ্ক পোস্ট করা মানে মারকেটিং না । আর এই কাজ যদি করে থাকেন তাহলে আপনার অ্যাফিলিয়েটে কাজের অভিজ্ঞতা হবে ২ মাস ।


এই একপেরিয়েন্স নিয়ে কোথাও চাকরিও পাবেন না । হা..হা..হা..


ভিডিও দেখতে চাইলে দেখতে পারেন এখান থেকেঃ  http://goo.gl/cB6Ep9


এছাড়া অ্যাডভান্স লেভেলে ভিডিও ও সহায়তা চাইলে বিগ মানি আইডিয়া তে পেইড মেম্বার হতে পারেন । সে ক্ষেত্রে আপনি আমার সাথে যোগাযোগ করতে পারেন ।


আমি আন্ত্রিক ভাবে দুক্ষিত যে আপনাকে টাকা পে করে শিখতে হবে অ্যাডভান্স লেভেল । কারন আপনারা নিজেরাই । যাই হোক কোনো প্রশ্ন থাকলে কমেন্টের মাধ্যমে জানাবেন। আমি চেস্টা করবো সমাধান দেবার ।


ধন্যবাদ । লাজুক - বিগ মানি আইডিয়া


http://bit.ly/BMIBD



About the author

Lazuk

I am professionally working in affiliate marketing.

Subscribe 0
160